ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ফুলপুরে মৎস্য সপ্তাহ উদ্বোধন
ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ফুলপুরে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২৫ জুলাই) সকাল ১১টায় বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা ও পোনা অবমুক্তকরণ করা হয়। উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর এই আয়োজন করে। 

র‍্যালিটি উপজেলা চত্বর থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে 'নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ' প্রতিপাদ্য বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী অফিসার এম. সাজ্জাদুল হাসান সভাপতিত্ব করেন। 

এ সময় কৃষি সম্প্রসারণ অফিসার কামরুল হাসান কামুর সঞ্চালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, উপজেলা কৃষি অফিসার ফারুক আহমেদ, উপজেলা সহকারী মৎস্য অফিসার গোলাম মোস্তফা, ফুলপুর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শেখ জসিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা বিজয় চন্দ্র বিশ্বাস, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক দুলাল হোসেন, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মজিবুর রহমান, উসমান গনি প্রমুখ।

এর আগে উপজেলা পরিষদ পুকুরে ২০ কেজি পোনা মাছ অবমুক্তকরণ করা হয়। সবশেষে উসমান গণি, আব্দুর রহিম ও বদরুজ্জামান নামে তিন সফল মৎস্য চাষিকে পুরস্কার হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর