ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ষড়যন্ত্র করে লাভ হবে না, বিএনপিকে বললেন চিফ হুইপ
মাদারীপুর প্রতিনিধি

জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, এখন আর কোনো ষড়যন্ত্র করে লাভ হবে না। কারণ যখন বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে জনগণ তখন বোঝেনি। জনগণ যদি রাস্তায় নামতো তাহলে ওই কয়েকজন বঙ্গবন্ধুকে হত্যা করে রেহাই পেতো না। আজকে যদি শেখ হাসিনার কিছু হয় ইনশাআল্লাহ সারা বাংলাদেশের মানুষ রাস্তায় নামবে। আর এই দক্ষিণবঙ্গের মূল হলো শিবচর, শিবচরের সবাই মিলে এই দক্ষিণবঙ্গ বন্ধ করে দেয়া হবে। এখন শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করার সাহস আপনারা (বিএনপি) কেউ আর করবেন না। কারণ আজকে আওয়ামী লীগ নেতাকর্মীরা আর সেই জায়গায় নেই।

বুধবার দুপুরে মাদারীপুরের শিবচরের মাদবরচর ইউনিয়নের বাখরেরকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন শেষে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের চিফ হুইপ এসব কথা বলেন। তিনি আরও বলেন, আওয়ামী লীগের কোটি কোটি নেতাকর্মী যদি রাস্তায় নামে তাহলে কোনো ষরযন্ত্রকারীই এই বাংলার মাটিতে বেশিক্ষণ টিকে থাকতে পারবে না।

চিফ হুইপ নবনির্মিত শেখ হাসিনা ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি  (চিফটি) এর শিক্ষা কার্যক্রমের উদ্বোধন ও পরিচিতি অনুষ্ঠানে বক্তব্য রাখেন। অনুষ্ঠানগুলোতে মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ আ. লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ শাজাহান মোল্লা প্রমুখ।

চিফ হুইপ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে বলেন, বিদেশিরা যা বলেছে, সবাই যেটা চাচ্ছে, সাধারণ মানুষ যেটা চায় তা হলো- একটি সুষ্ঠু, নিরপেক্ষ, প্রতিযোগিতামূলক নির্বাচন। আমি ব্যক্তিগতভাবে মনে করি যদি শুধু আওয়ামী লীগের মধ্যেই নির্বাচন ওপেন করে দেয়া হয় তাহলে এত বড় প্রতিযোগিতামূলক নির্বাচন হবে যা বিএনপি আসলেও হবে না। বিএনপি যদি মনে করে তাদের ছাড়া নির্বাচন হবে না সেটা ভুল ধারণা। আপনাদের দল টিকানোর জন্য আপনাদেরকেই নির্বাচনে আসতে হবে। আপনারা যদি বারবার নির্বাচন নিয়ে এমন ষড়যন্ত্র করেন তাহলে আপনাদের পরিণতি এক সময় ওই পাকিস্তানের মুসলিম লীগের মতোই হবে। আমরাও চাই একটি সুষ্ঠু, নিরপেক্ষ, প্রতিযোগিতামূলক নির্বাচনের মধ্যে দিয়ে সরকার গঠন হবে। জনগণের স্মার্ট বাংলাদেশের জন্য আমরা স্মার্ট ছেলে-মেয়েদেরকে তৈরি করব।

বিডিপ্রতিদিন/কবিরুল 

আওয়ামী লীগের কোটি কোটি নেতাকর্মী যদি রাস্তায় নামে তাহলে কোন ষরযন্ত্রকারীই এই বাংলার মাটিতে বেশিক্ষণ টিকে থাকতে পারবে না।

 



এই পাতার আরো খবর