ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নাটোরে পৃথক অভিযানে নারীসহ ৪ মাদক কারবারি গ্রেফতার
নাটোর প্রতিনিধি

নাটোর সদর উপজেলায় পৃথক অভিযান নারীসহ চার মাদক কারবারি গ্রেফতার র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। এ সময় মাদক কারবারিদের কাছ থেকে ৯ কেজি গাঁজা জব্দ করা হয়। বৃহস্পতিবার দিনগত রাতে নাটোর সদর উপজেলার পন্ডিতগ্রাম বাজার ও ছাতনী ইউনিয়নের ভাটপাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে মাদকসহ তাদের গ্রেফতার করা হয়। নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন। 

গ্রেফতাররা হলেন সদর উপজেলার ছাতনী ভাটপাড়া এলাকার মো. আনোয়ার হোসেনের স্ত্রী মোছা. আরজিনা বেগম (৩৫), দিনাজপুর জেলার ফুলবাড়ি এলাকার মো. আব্দুল হাই'র স্ত্রী মোছা. মহুবা, ছাতনী ভাটপাড়া এলাকার মৃত ছায়েদ জোয়াদ্দারের ছেলে মো. আনোয়ার হোসেন জোয়াদ্দার (৪৫) এবং রংপুর জেলার মিঠাপুকুর ময়েনপুর এলাকার হক সাহেবের ছেলে মো. মুন্না মিয়া (১৭)।

র‌্যাব-৫ নাটোর জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল মাদকের বিরুদ্ধে একটি অভিযান পরিচালনা করেন। এসময় নাটোর সদর উপজেলার ছাতনী ইউনিয়নের ভাটপাড়া গ্রাম থেকে তিন কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেন। অপরদিকে পন্ডিতগ্রাম বাজার এলাকায় চেকপোস্ট পরিচালনা করে ৬ কেজি গাঁজাসহ আরও দুই মাদক কারবারিকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব আরও জানান, সাক্ষীদের সম্মুখে গ্রেফতাররা স্বীকার করে দেশের উত্তরাঞ্চলের বিভিন্ন এলাকা থেকে মাদক সংগ্রহ করে নাটোরে নিয়ে আসত। এসব মাদক বিভিন্ন স্থানে কেনাবেচা করতেন। এ বিষয়ে নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে দুটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর