ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সোনাইমুড়িতে স্কুলে ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী চাটখিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কাজের চিত্র তুলে ধরে নৌকা মার্কা প্রতীকের জন্য ভোট চেয়ে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে লিফলেট বিতরণ করেছেন নোয়াখালী-১ চাটখিল-সোনাইমুড়ী আসনের সংসদ সদস্য এইচএম ইব্রাহিম। এ সময় তিনি এ সময় স্কুল ফুটবল প্রতিযোগিতায় যোগদান করে বিজয়ী  মেয়েদের হাতে পুরস্কার ও টুর্নামেন্ট তুলে দেন।

নোয়াখালীর চাটখিল উপজেলায় কড়িহাটি ইউনিয়নে সোমবার দুপুর গণসংযোগ ও সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ করেন নোয়াখালী-১ চাটখিল-সোনাইমুড়ী আসনের সংসদ সদস্য এইচএম ইব্রাহিম। এ সময় এক পথসভা অনুষ্ঠিত হয়। এর আগে চাটখিল পাঁচগাও সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মেয়ের স্কুল ফুটবল প্রতিযোগিতায় যোগদান করেন এবং বিজয়ী স্কুল মেয়েদের হাতে পুরস্কার ও টুর্নামেন্ট তুলে দেন। 

এ নিয়ে গত তিন দিন তিনি চাটখিলের শাহাপুর, সোমপাড়া, ও সোনাইমুড়ীর বিভিন্ন ইউনিয়নের সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন এবং নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য দলীয় নেতাকমীসহ সকলকে আহ্বান জানান। 

পথসভায় এমপি ইব্রাহিম তার বক্তব্যে বলেন, বর্তমান সরকারের সময়ে চাটখিলে যে উন্নয়ন হয়েছে তা বিগত কোনো সরকার করতে পারেনি। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর