ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দেবিদ্বারে জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ দিনব্যাপী কর্মসূচি ঘোষণা
কুমিল্লা প্রতিনিধি

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় এক পক্ষ (১৫দিন) ব্যাপী কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদের আয়োজনে উপজেলার নবিয়াবাদে কুমিলা মডেল কলেজ অডিটোরিয়ামে আয়োজিত শোক দিবসের প্রস্তুতি সভায় এই কর্মসূচি ঘোষণা করা হয়। 

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও সুলতানপুর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ হুমায়ুন কবির, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য বাবু কালিপদ মজুমদার, বরকামতা ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, রাজাহামেহার ইউপি চেয়ারম্যান মোঃ জসিমউদ্দীন সরকার, গুনাইঘর উত্তর ইউপি চেয়ারম্যান মো. মুকবল হোসেন মুকুল, ভানী ইউপি চেয়ারম্যান হাজী জালাল ভূইয়া, সুবিল ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভূইয়া, শালঘর ইউপি চেয়ারম্যান জাকারিয়া ম্যানেজার, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মাসুদ, জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান জাহিদুল আলম, রসুলপুর ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান সরকার, সাবেক ছাত্রনেতা এডভোকেট শিমুল, যুবলীগ নেতা মামুনুর রশিদসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রতিটি ইউনিয়নে একটি করে গরু ও পৌরসভায় ২টি গরু সাথে আনুষঙ্গিক খরচ ও প্রয়োজনীয় জিনিসপত্র দেয়া হবে। যা ১৫ আগস্ট থেকে ক্রমান্বয়ে ৩১ আগস্ট পর্যন্ত প্রতিটি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাথে নিয়ে বঙ্গবন্ধু ও তাদের পরিবারের রুহের মাগফিরাত কামনায় কাঙ্গালিভোজ ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হবে।

বি​ডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর