ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নিখোঁজের দুইদিন পর যুব ইউনিয়ন নেতার মরদেহ উদ্ধার
কিশোরগঞ্জ প্রতিনিধি:
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের মিঠামইন হাওরে নিখোঁজের দু’দিন পর যুব ইউনিয়ন নেতা অন্তর চক্রবর্তীর (৩২) মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ রবিবার সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে একটু দূরে তার মরদেহ ভেসে উঠে।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্তর চক্রবর্তী বরিশাল জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি ও বর্তমানে যুব ইউনিয়ন ঢাকা মহানগর উত্তর শাখার তথ্য, গবেষণা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। তিনি ঝালকাঠি জেলার কাঠপট্টি এলাকার উত্তম চক্রবর্তীর ছেলে। রাজধানীর মহাখালীতে একটি প্রাইভেট কোম্পানীর হিসাব রক্ষক হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

গত ১১ আগস্ট শুক্রবার বন্ধুদের সঙ্গে কিশোরগঞ্জের মিঠামইন হাওরে ঘুরতে যান তিনি। দুপুর আড়াইটার দিকে মিঠামইনে ঘোড়াউত্রা নদীতে ইঞ্জিনচালিত নৌকা থেকে পড়ে যান। নৌকার গলুইয়ে বসে গোসল করার সময় হঠাৎ পড়ে যান বলে প্রত্যক্ষদর্শীদের বরাতে ফায়ার সার্ভিস সূত্র জানায়। ঘটনার পর থেকেই ফায়ার সার্ভিসের ডুবুরিদল তাকে উদ্ধারে তৎপরতা চালায়। কিন্তু বৈরী আবহাওয়া ও তীব্র স্রোতের কারণে উদ্ধার তৎপরতা ব্যাহত হয়।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কলিন্দ্র নাথ গোলদার জানান, মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর