ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

হালুয়াঘাটে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রতীকী ছবি

ময়মনসিংহের হালুয়াঘাটে একই দিনে পৃথক দুটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। এরমধ্যে ইস্রাফিলের বয় দেড় বছর  ও মরিয়মের বয়স দুই।

আজ সোমবার সকাল ও বিকেলে দুর্ঘটনা দু’টি ঘটে।   ইস্রাফিল ভূবনকুড়া ইউনিয়নের উত্তর পলাশতলা গ্রামের রুবেল মিয়ার ছেলে। ধারা ইউনিয়নের বীরগুছিনা গ্রামের মোশারফ হোসেনের মেয়ে মরিয়ম। হালুয়াঘাট থানায় কর্মরত উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম ঘটনা দুটির সত্যতা নিশ্চিত করেন।   থানা পুলিশ মৃত শিশুদের পরিবারের বরাত দিয়ে জানান, সোমবার সকালে পরিবারের সবার অগোচরে নিজ বাড়ি সংলগ্ন পুকুর পাড়ে খেলাধুলা করার সময় পানিতে পড়ে যায় দেড় বৎসর বয়সী ইস্রাফিল। পরে স্থানীয়রা পুকুর থেকে উদ্ধার করে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত তাকে মৃত ঘোষণা করেন। 

অপরদিকে শিশু মরিয়ম অন্য শিশুদের সঙ্গে বাড়ির উঠানে খেলা করছিল। এ সময় পরিবারের অন্যান্য সদস্যরা কাজে ব্যস্ত ছিলেন। এক পর্যায়ে তারা সবার অগোচরে বাড়ির আবাদি জমির পানিতে পড়ে ডুবে যায়। পরে পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুজির পর পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে মরিয়মকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাকেও মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক।

এ ব্যাপারে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন চন্দ্র রায় জানান, কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে অন্যান্য আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর