ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জে ঐক্য পরিষদের আলোক মিছিল
গোপালগঞ্জ প্রতিনিধি

জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল নিহতদের আত্মার শান্তি কামনায় প্রার্থনা, মোমবাতি প্রজ্জ্বলন ও আলোক মিছিল করেছে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও মহিলা ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

সোমবার সন্ধ্যায় এ সকল অনুষ্ঠান পালন করে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও মহিলা ঐক্য পরিষদের নেতা-কর্মীরা। মোমবাতি প্রজ্জ্বলন করে আলোক মিছিলটি গোপালগঞ্জ কেন্দ্রীয় কালীবাড়ি থেকে বের হয়ে বঙ্গবন্ধু কলেজের ভেতরে শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের সামনে শেষ হয়। এ সময় ভাস্কর্যের সামনে মোমবাতি প্রজ্জ্বলন করে বিশেষ প্রার্থনা করা হয়।

এ সময় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের গোপালগঞ্জ জেলার শাখার সভাপতি প্রদীপ বিশ্বাস পল্টু, সাধারণ সম্পাদক দুলাল চন্দ্র বিশ্বাস, সহসভাপতি সরোজ কান্তি বিশ্বাস খোকন, সহসভাপতি রবিন সন মন্ডল,  যুগ্ম-সাধারণ সম্পাদক হেমন্ত বিশ্বাস, মহিলা বিষয়ক সম্পাদক অনিমা বিশ্বাস, মহিলা ঐক্য পরিষদের আহ্বায়ক শিপ্রা বিশ্বাস, আইনজীবী ঐক্য পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট বিষ্ণু অধিকারী, সদস্য সচিব অ্যাডভোকেট জয়ন্ত চক্রবর্তী, কবি ও সাংবাদিক রবিন্দ্রনাথ অধিকারী, সাবেক জেলা শিক্ষা অফিসার মঙ্গল চন্দ্র বিশ্বাস, ডেভিড বৈদ্য, অর্জুন বিশ্বাস, অর্পিতা বনিক প্রমুখ বক্তব্য রাখেন।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর