ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গৌরনদীতে বিএনপির দোয়া-মোনাজাতে হামলার অভিযোগ
নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নে বিএনপির দোয়া-মোনাজাত অনুষ্ঠান স্থানীয় আওয়ামী লীগের হামলায় পন্ড হয়েছে বলে অভিযোগ উছেঠছে। বুধবার বাদ আসর স্থানীয় বিএনপি ওই ইউনিয়নের পশ্চিম সমরসিংহ গ্রামে আল-নূর জামে মসজিদে এই দোয়া-মোনাজাতের আয়োজন করে। 

বিএনপি মিডিয়া সেলের ফেসবুক পেজে আপলোড করা এক বার্তায় জানানো হয়, আল-নূর জামে মসজিদে আসরের নামাজ শেষে বিএনপির দোয়া-মোনাজাত শুরু হলে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে দোয়া মোনাজাত পন্ড হয়ে যায়। হামলায় আহত হয়। এতে স্থানীয় বিএনপি নেতা মো. সাইদুল ও ছাত্রদল নেতা রাতুল মুনশি গুরুতর আহত হয়।

এই হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের গ্রেফতার দাবি করেছেন বিএনপি মিডিয়ার সেলের আহবায়ক ও স্থানীয় সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন। 

তবে গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন বলেছেন অন্য কথা। তিনি মুঠোফোনে রাতে বলেন, শোক দিবস উপলক্ষ্যে একটি অনুষ্ঠানে যোগদিতে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা এক জায়গায় যাচ্ছিল। পথিমধ্যে একদল সন্ত্রাসী (বিএনপি) তাদের উপর সশস্ত্র হামলা চালায়। এতে আওয়ামী লীগের ২/৩ জন আহত হয়। তারা আশোকাঠী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর