ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পরকীয়ার অপবাদ দিয়ে প্রবাসীর স্ত্রীসহ তিনজনকে পিটিয়ে আহত
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কালকিনিতে এক প্রবাসীর স্ত্রীকে পরকীয়ার অপবাদ দিয়ে হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় প্রবাসীর স্ত্রীসহ (২৫) একই পরিবারের তিনজন আহত হয়েছে। আহতদের কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে। শুক্রবার এ হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার চরফতে বাহাদুর গ্রামের এক প্রবাসীর স্ত্রীকে একই এলাকার ছাদ্দাম হাওলাদার, মালেক হাওলাদার ও আরিফ হাওলাদার পরকীয়ার অপবাদ দিয়ে শুক্রবার রাতে ওই প্রবাসীর স্ত্রী ঘরে প্রবেশ করে। এরপর তারা ঘরের ভেতরে বসেই পরকীয়ার অপবাদ দিয়ে প্রবাসীর স্ত্রীকে হেনস্তা করে এবং বিভিন্নভাবে ফাঁসানোর চেষ্টা করে।

পরে তারা ওই প্রবাসীর স্ত্রীর কোনো প্রকার দোষ-ত্রুটি না পেয়ে ঘর থেকে বের হয়ে যায়। শুক্রবার সকালে ছাদ্দাম হাওলাদর ক্ষিপ্ত হয়ে তার লোকজন নিয়ে পুনরায় প্রবাসীর স্ত্রীর বাড়িতে ঢুকে তাকে রড দিয়ে পিটিয়ে আহত করে। এ সময় তাদের বাধা দিলে প্রবাসীর স্ত্রী, তার শ্বশুর ও শাশুড়িকেও রড দিয়ে পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয় লোকজন তাদের আহত অবস্থায় উদ্ধার করে কালকিনি হাসপাতালে নেয়।

ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী জানান, পূর্ব শত্রুতার জের ধরে আমাকে ফাঁসানোর জন্য এবং এলাকায় আমার দুর্নাম সৃষ্টি করার জন্য ছাদ্দাম ও তার লোকজন মিলে মিথ্যা অপবাদ দিয়ে আসছে। আমরা প্রতিবাদ করলে আমাদের মারধর করা হয়। আমরা থানা পুলিশকে বিষয়টি জানিয়েছি। আমরা তাদের বিচার দাবি জানাই।

এ বিষয়ে অভিযুক্ত ছাদ্দামসহ সকল অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের এলাকায় পাওয়া যায়নি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি নাজমুল হাসান জানান, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর