ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গ্রেনেড হামলার প্রতিবাদে কোটালীপাড়ায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
গোপালগঞ্জ প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ।

আজ সোমবার দুপুরে ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

সেখানে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ,  কোটালীপাড়া পৌরসভার মেয়র মতিয়ার রহমান হাজরা, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বিমলেন্দু সরকার, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন খান, উপজেলা যুবলীগের সভাপতি ফজলুর রহমান দিপু, সাধারণ সম্পাদক বাবুল হাজরা, উপজেলা ছাত্রলীগের সভাপতি স্বপন তালুকদার, সাধারণ সম্পাদক শামীম দাড়িয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী খায়রুজ্জামান রাজ্জাক খসরু, সাধারণ সম্পাদক বাবলু হাজরাসহ আরো অনেকে। 

এছাড়া গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সোমবার বিকালে ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

এতে সভাপতিত্ব করেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান।

সমাবেশ গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ সহ সহযোগি, অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে সেখানে অনুষ্ঠিত হয় বিশেষ দোয়া মাহফিল। 

বিডি প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর