ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বঙ্গবন্ধুর সমাধিতে সিলেট সিটি মেয়রের জাতীয় শোক দিবসের শ্রদ্ধা
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে জাতীয় শোক দিবসের শ্রদ্ধা নিবেদন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

শুক্রবার দুপুরে তিনি টুঙ্গিপাড়া পৌঁছে সিলেট সিটি ও জেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে শতাব্দীর মহানায়ক, সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে তার সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা জানান। পরে সিটি মেয়র বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাড়িয়ে থেকে মহান এই নেতার প্রতি হৃদয়ের গভীর থেকে সম্মান প্রদর্শন করেন।

এরপর পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, বঙ্গমাতা জাতীয় চার নেতা, ১৫ আগস্টের শহীদ এবং মুক্তিযুদ্ধের শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া -মোনাজাতে অংশ নেন তিনি ।

প্রার্থনা করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু, দেশের অব্যাহত উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির জন্য। এ সময় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসিউদ্দিন আহমেদ, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, লন্ডন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজীব ভূঁইয়াসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে তিনি বিশ্রামাগারে রক্ষিত শোক বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর