ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মডেল মসজিদ থেকে অটোভ্যান চুরি, ভিডিও দেখে চোর আটক
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
প্রতীকী ছবি

বগুড়ার ধুনট উপজেলার সরকারি মডেল মসজিদের গ্যারেজ থেকে অটোভ্যান চুরির দৃশ্য সিসি ক্যামেরার ভিডিওতে দেখে একদিন পরই সেই চোরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ধুনট বাজারের মুরগিহাটি থেকে তাকে আটক করা হয়।

আটককৃত নাজমুল হোসেন লিটন (২৫) ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের ফাঁটাগাড়ি এলাকার সোলায়মান আলীর ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার জোহরের নামাজের সময় ধুনট মডেল মসজিদের নিচ তলার গ্যারেজ থেকে ব্যাটারিচালিত একটি অটোভ্যান চুরি হয়ে যায়। পরে সিসি ক্যামেরার ভিডিওতে অটোভ্যানটি চুরি হওয়ার দৃশ্য ধরা পড়ে। এদিকে শুক্রবার চোর নাজমুল হোসেন লিটন ধুনট বাজারের মুরগিহাটি এলাকা দিয়ে যাওয়ার সময় স্বাধীন নামে এক ব্যবসায়ী ফেসবুকে চুরির ভিডিও দেখে তাকে শনাক্ত করে আটক করলে সে ভ্যানচুরির ঘটনাটি স্বীকার করে। পরে স্থানীয় জনতা তাকে ধুনট থানা পুলিশের কাছে সোপর্দ করে।

ধুনট থানার এসআই আব্দুল খালেক জানান, আটককৃত লিটনের বিরুদ্ধে প্রায় ৪টি মামলা রয়েছে। এক মাস আগেই তাকে একটি ভ্যান চুরির মামলায় আটক করা হয়েছিল। ধুনট মডেল মসজিদ থেকে চুরি হওয়া অটোভ্যানটি সে মথুরাপুর বাজারের একটি গ্যারেজে রেখেছে। সেখান থেকে ভ্যানটি উদ্ধার করা হবে এবং এই চুরির সঙ্গে যারা জড়িত রয়েছে তাদেরকেও আইনের আওতায় নিয়ে আসা হবে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর