ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

লালপুরে অস্ত্রসহ গুলি উদ্ধার, বৃদ্ধ গ্রেফতার
নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুরে একটি দেশি রিভলবার ও তিন রাউন্ড তাজা গুলিসহ আব্দুর রাজ্জাক (৫৫) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার আব্দুলপুর রেল জংশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আব্দুর রাজ্জাক উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের কাচু মন্ডলের ছেলে।

লালপুর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার আব্দুলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে আব্দুর রাজ্জাক অবৈধ অস্ত্রসহ তার নিজ বাড়িতে অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুর রাজ্জাক বাড়ি থেকে পালিয়ে যান। তবে তার বাড়িতে তল্লাশি করে একটি ব্যাগে মোড়ানো অবস্থায় দেশি রিভলবার ও তিন রাউন্ড তাজা গুলি এবং ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে ওই রাতেই অভিযান চালিয়ে আব্দুর রাজ্জাককে আব্দুলপুর রেল জংশন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বলেন, প্রাথমিকভাবে গ্রেফতার আসামি আব্দুর রাজ্জাক অস্ত্র ও গুলি অবৈধভাবে বিক্রির উদ্দেশ্যে তার কাছে রাখার কথা স্বীকার করেন। শনিবার আদালতের মাধ্যমে তাকে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর