ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যুর অভিযোগ
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রায়পুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই সাইফুল আলম (৫৫) নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শনিবার বিকেলে উপজেলার বামনী ইউনিয়নের কবিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। পরে ঢাকায় নেওয়ার পথে রাতেই মারা যান তিনি।

নিহত সাইফুল উপজেলার বামনী ইউনিয়নের মৃধা বাড়ির বাসিন্দা।

নিহতের পরিবারের দাবি, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাই দেলোয়ার হোসেন মৃধা থানায় জিডি করে এসেই বড় ভাই সাইফুল আলমকে পরিকল্পিতভাবে খুন করেছেন। এ ঘটনার পর থেকে দেলোয়ার হোসেন মৃধাসহ তার অপর সহযোগীরা পলাতক রয়েছে।

সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, ছোট ভাইয়ের হামলায় বড় ভাই নিহত হয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে, অভিযুক্ত ছোট ভাইয়ের দাবি, তার ভাতিজা তাকে আঘাত করতে গিয়ে বড় ভাই সাইফুল আলমের মাথায় জখম করে। পরে রক্তক্ষরণ শুরু হয়। এতেই মৃত্যু হয়েছে তার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে দুই ভাইয়ের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ নিয়ে ছোট ভাই দেলোয়ার হোসেন হুমকি-ধামকির অভিযোগ এনে বিকেলে রায়পুর থানায় সাধারণ ডায়েরি করেন। এরপর সন্ধ্যায় স্থানীয় কয়েকজন সংবাদকর্মী নিয়ে ঘটনাস্থলে যায় ছোট ভাই দেলোয়ার মৃধা। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় তিন সংবাদকর্মীসহ উভয়পক্ষের অন্তত পাঁচজন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এর মধ্যে সাইফুল আলমের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পথেই তিনি মারা যান।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর