ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঝিনাইগাতীতে নিখোঁজের দুদিন পর ইজিবাইক চালকের লাশ উদ্ধার
শেরপুর প্রতিনিধি

শেরপুরের ঝিনাইগাতীতে নিখোঁজের দুদিন পর আরব আলী (২১) নামে এক ব্যাটারি চালিত ইজিবাইক চালকের অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। 

সোমবার সকালে উপজেলার রাংটিয়া এলাকার একটি ঝিরি থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

মৃত আরব আলী উপজেলার গৌরিপুর ইউনিয়নের পুর্ব বনগাঁও গ্রামের মৃত আব্দুস ছালামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জীবিকার তাগিদে আরব আলী একটি ব্যাটারিচালিত ইজিবাইক ক্রয় করে চালিয়ে পরিবারের ভরণ-পোষণ করতো। ৩০ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় আরব আলী ইজিবাইক চালাতে বের হয়ে আর বাড়ি ফিরে আসেননি। পরে অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে ঝিনাইগাতী থানায় একটি সাধারণ ডায়েরি করে আরব আলীর পরিবার। সোমবার সকাল ৭টার দিকে রাংটিয়া এলাকার এক কৃষক ঘাস কাটার জন্য গেলে পাহাড়ি ঝিরিতে একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও আরব আলীর স্বজনরা ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার ও শনাক্ত করেন। ওইসময় নিহত আরব আলীর শরীরে বিভিন্ন ধরনের আঘাতের চিহ্ন ছিল। পরে পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূইয়া বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর