ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ব্যাটারিচালিত অটো ছিনতাইকারী ৪ সদস্য গ্রেফতার
গাইবান্ধা প্রতিনিধি
প্রতীকী ছবি

গাইবান্ধা সদরের গোপালপুরে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইকারীর সক্রিয় ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ছিনতাই করা একটি ব্যাটারিচালিত মিশুক অটোরিকশা ও একটি ধারালো ছোরা উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার মো. কামাল হোসেন।

গ্রেফতার আসামিরা হলেন-শহরের মধ্যপাড়া এলাকার কায়ছার মিয়ার ছেলে কল্লোব মিয়া (২০), মধ্য ধানঘড়া এলাকার মৃত লাল মিয়ার ছেলে আল আমিন মিয়া (২০), মঞ্জু মিয়ার ছেলে আবীর মিয়া (২০) ও আশরাফুল আলমের ছেলে নাজমুল হাসান বোনাস (১৯)। তারা সকলে গাইবান্ধা সদর উপজেলার বাসিন্দা।

পুলিশ সুপার জানান, শুক্রবার রাত সোয়া ১০টার দিকে সদর উপজেলার গোপালপুর বাজারের পাশের রাস্তায় রাত্রীকালীন ডিউটি করছিলেন সদর থানা পুলিশ। এসময় একটি ব্যাটারিচালিত মিশুক অটোরিকশা ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় আসামি কল্লোব মিয়া, আল আমিন মিয়া, আবীর মিয়া ও নাজমুল হাসান বোনাসকে আটক করা হয়। তাদের হেফাজতে থাকা ছিনতাইকৃত ব্যাটারিচালিত একটি মিশুক অটোরিকশা ও একটি ধারালো ছোরা জব্দ করা হয়েছে।

এর আগে গ্রেফতার আসামিরা সন্ধ্যা আনুমানিক সোয়া ৭টার দিকে শহরের ফকিরপাড়া মোড় থেকে অটোরিকশাটি ভাড়া করে। পরে রাত অনুমানিক সোয়া ৮টার দিকে রামচন্দ্রপুরের জগতরায় গোপালপুরের একটি নির্জন জায়গায় নিয়ে যায়। 

কামাল হোসেন জানান, এসময় চালককে ধারালো চাকু দিয়ে মৃত্যুর ভয়ভীতি দেখায় ও কিলঘুষি মেরে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায় মর্মে স্বীকার করেছে। এ ঘটনায় অন্য কেউ জড়িত আছে কিনা, সে ব্যাপারে আসামিদের জিজ্ঞাসাবাদ ও তদন্ত অব্যাহত আছে। আসামিদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় ছিনতাইয়ের একটি মামলা রুজু করা হয়েছে।

প্রেস বিফ্রিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো. ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. ইব্রাহিম হোসেন  অতিরিক্ত পুলিশ সুপার মো. আবদুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) ধ্রুব জ্যোতিময় গোব, গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুদ রানা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সেরাজুল হকসহ বিভিন্ন পদমর্যাদার সদস্যরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর