ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দুর্গাপুরে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় বাড়ির সামনের পুকুরের পানিতে ডুবে সাফায়েত নামের আড়াই বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার বিকেলে জেলার সীমান্ত উপজেলা দুর্গাপুরের কুল্লাগড়া ইউনিয়নের নালিয়াকান্দা গ্রামের ফরিদ মিয়ার আড়াই বছরের শিশু সাফায়েত খেলতে গিয়ে পানিতে পড়ে যায়। পরে খোঁজাখুঁজি করে না পেয়ে সন্ধ্যার দিকে শিশুটির অর্ধেক শরীর ভেসে উঠলে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

মৃতের পরিবারের সদস্যদের বরাতে পুলিশ জানায়, সাফায়েত এর বাবা বাড়ি ছিলেন না। তার মা ঘরের কাজে ব্যস্ত ছিলেন। ওই সময় সবার অগোচরে শিশু সাফায়েত বাড়ির সামনের একটি পুকুরে পড়ে যায়। কিছুক্ষণ পর শিশুটিকে বাড়িতে না পেয়ে মা ও পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে পুকুর থেকে শিশুটিকে অর্ধেক ডুবন্ত অবস্থায় ভাসতে দেখেন স্থানীয়রা। পরে তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. সাদ্দাম হোসাইন জানান, পরিবারের লোকজন শিশুটিকে হাসপাতালে নিয়ে আসলে মৃত পাওয়া যায়। 

দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হান্নান জানান, আবেদনের পরিপ্রেক্ষিতে শিশুর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর