ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পিরোজপুরে অনিক হত্যার রহস্য উন্মোচন
পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের সদর উপজেলায় অটোরিকশাচালক কিশোর অনিক হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ জড়িত ৪ জনকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করেছে। শুক্রবার পিরোজপুর জেলা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান। 

গ্রেপ্তারকৃতরা হলো- পিরোজপুর শহরের তালুকদার পাড়া এলাকার জামাল মোল্লার ছেলে হাফিজ মোল্লা ওরফে মারুফ মোল্লা (১৭), পিরোজপুর শহরের মধ্যরাস্তা এলাকার কালাম মোল্লার ছেলে আবিদ মোল্লা (১৪), একই এলাকার হানিফ শেখের পুত্র শাহিন শেখ (১৭) এবং বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার হোগলাপাশা ইউনিয়নের মহিষপুড়া এলাকার আবুল কালাম হাওলাদারের ছেলে মেহের চাঁন হাওলাদার (২৩)। 

গত  মঙ্গলবার (১০ অক্টোবর) পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের ঝনঝনিয়া এলাকা থেকে অটোরিকশাচালক ফেরদৌস শেখ অনিক (১৩) লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ঐ দিনই নিহতের মা লাকি বেগম বাদী হয়ে পিরোজপুর সদর থানায় হত্যা মামলা দায়ের করে।

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান জানান, অটোরিকশাটি ছিনতাই করার জন্য পূর্ব পরিচিত হিসেবে তিন জন কিশোর অনিকের রিকশায় উঠে এবং শহরের বিভিন্ন স্থানে ঘুরে। পরে সোমবার সন্ধ্যার কিছু সময় পরে সদর উপজেলার কদমতলা ইউনিয়নের ঝনঝনিয়া এলাকায় গিয়ে পিরোজপুর-নাজিরপু-ঢাকা সড়কের পার্শ্ববর্তী একটি সড়কে নিয়ে অনিককে গলা চেপে হত্যা করে রিকশাটি নিয়ে পালিয়ে যায়। 

এরপর পিরোজপুর শহরের পাশ্ববর্তী জেলা বাগেরহাটের হোগলাপাশা ইউনিয়নের মহিষপুড়া এলাকার পুরাতন মালামাল ক্রয়কারী মেহের চাঁন হাওলাদারের কাছে ৮০০০ টাকায় রিকশাটি বিক্রি করে দেয়। মেহের চাঁন রিকশাটি চোরাই বিধায় তাহার পিছনের নাম লেখা অংশটি নদীতে ফেলে দেয়। তবে অনিকের লাশ উদ্ধারের পরপরই পুলিশ এ ঘটনায় জড়িতদের আটকের জন্য বিভিন্ন ভাবে অভিযান চালায়। পরে ডিবি পুলিশ তথ্য-প্রযুক্তি ব্যবহার করে হত্যাকারীদের শনাক্ত করতে সক্ষম হয়। পরে পিরোজপুর, বাগেরহাট ও ঢাকায় অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের সক্ষম হয় এবং ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়। 

পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান আরও জানান, গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। আসামিরা তাদের অপরাধ স্বীকারপূর্বক জবানবন্দী দিয়েছেন। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর