ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিদ্ধিরগঞ্জ থেকে চুরি হওয়া ব্যাটারি বাগেরহাট থেকে উদ্ধার
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
উদ্ধারকৃত ব্যাটারি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে চুরি হওয়া অটোরিকশার ব্যাটারি বাগেরহাট জেলা থেকে উদ্ধার করা হয়েছে। চুরি হওয়া ব্যাটারি ক্রয় করা আসামিসহ ৪০ পিস ব্যাটারি উদ্ধার করে পুলিশ। 

বুধবার রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ফকিরহাট থানা থেকে মালামাল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত বাগেরহাট জেলার ফকিরহাট থানার মৃত ইনসানের ছেলে হালিম সরদার (৪৫)।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা জানান, গত ১ অক্টোবর সিদ্ধিরগঞ্জের মৌচাক করতোয়া কুরিয়ার সার্ভিস নামক একটি প্রতিষ্ঠান থেকে সংঘবদ্ধ চোর চক্রের সদস্যরা অটোরিকশার ব্যাটারি চুরি করে। পরে ভুক্তভোগী মামলা দায়ের করলে আসামিদের গ্রেফতার করা হয়। পরবর্তী সাহাবুদ্দিন নামক এক আসামিকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করলে সে চুরি করা ব্যাটারিগুলো বিক্রির ঠিকানা এবং আরেক আসামির তথ্য দেন।

উপপরিদর্শক কামরুল হাসান জানান, ব্যাটারি চুরির মামলা দায়ের হওয়ার পরপরই তিন আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছিলাম। পরে সাহাবুদ্দিন নামক এক আসামিকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে সে চুরিকৃত ব্যাটারি ক্রয় করা আরেক আসামির ঠিকানা দেয়। একপর্যায়ে বাগেরহাটের ফকিরহাট থানায় গিয়ে তার দেখানো তথ্যমতে চুরি যাওয়া ব্যাটারি উদ্ধার ও মালামাল ক্রয় করা চোর চক্রের আরেক আসামিকেও গ্রেফতার করা হয়। 

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর