ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শারদীয় শুভেচ্ছা বিনিময়ে ১২৪টি পূজা মণ্ডপে বদিউজ্জামান সোহাগ
বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলার শারদীয় উৎসবে সনাতন হিন্দু সম্প্রদায়ের পুণ্যার্থীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় ও ১২৪টি দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন করলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ। এ সময় তিনি পূজা মণ্ডপ কর্তৃপক্ষের কাছে তার তহবিল থেকে অনুদান প্রদান করেন। 

রবিবার দিনভর মোরেলগঞ্জ উপজেলার ১০৪টি শারদীয় দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শনকালে বাগেরহাট-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ নিরাপদে আছেন। নির্বিঘ্নে তারা তাদের ধর্মীয় উৎসব পালন করতে পারছেন। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে হলে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে। এ জন্য জাতিধর্ম নির্বিশেষে সবাইকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকতে হবে। 

এরআগে শনিবার তিনি শরণখোলা উপজেলার ২০টি শারদীয় দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন করে সনাতন হিন্দু সম্প্রদায়ের পুণ্যার্থীদের  সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। 

এসব পূজা মণ্ডপ পরিদর্শনকালে শরণখোলা উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, আওয়ামী লীগের সাবেক সহসভাপতি এম এ রশিদ আকন, জেলা আওয়ামী লীগ সদস্য মাহফিজুর রহমান, শেখ আসাদুজ্জামান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, স্থানীয় আওয়ামী লীগ ও অংঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখক নেতাকর্মী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগের সাথে ছিলেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 



এই পাতার আরো খবর