ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক
কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় এক মাদরাসার ছাত্রকে বলাৎকারের অভিযোগে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে উপজেলার তিলাই ইউনিয়নের দক্ষিণ ছাট গোপালপুর গ্রাম থেকে আটক করা হয়। পরে বিকেলে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। আটক ব্যক্তি ওই গ্রামের মৃত মোন্নাফ আলীর ছেলে মাসুদুর রহমান (২৫), দক্ষিণ ছাট গোপালপুর দারুল কুরআন বালক-বালিকা নুরানী মাদরাসার একজন শিক্ষক বলে জানায় পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রের মা ভূরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের করেন। 

মামলার এজাহার ও পুলিশ স‍ূত্রে জানা যায়, ভুক্তভোগী ছাত্রকে ওই শিক্ষক নিয়মিতভাবে মাদরাসায় প্রাইভেট পড়াতেন। গত মঙ্গলবার মাদরাসা ছুটি হলে সকল শিক্ষার্থী নিজ নিজ বাড়িতে চলে যায়। বিকেলে ওই ছাত্রকে প্রাইভেট পড়ানোর কথা বলে মাদরাসার দ্বিতীয় শ্রেণিকক্ষে নিয়ে যান। একটু পরে শিক্ষক বলাৎকার করে। সেইসাথে এ ঘটনা যাতে কেউ না জানে সে ব্যাপারে তাকে ভয়ভীতিসহ সতর্ক করে দেয়।

পরে সন্ধ্যায় ওই ভুক্তভোগী ছাত্র অসুস্থ হয়ে পড়লে তার মাকে সে বিস্তারিত ঘটনা প্রকাশ করে দয়ে। এরপর তার মা বুধবার ভুরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ওই প্রাইভেট শিক্ষককে বৃহস্পতিবার দুপুরে আটক করে। এরপর তাকে বিকেলে কুড়িগ্রামে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এ ব্যাপারে ভুরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর