ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

হালুয়াঘাটে ৯১ পিস ভারতীয় কম্বল জব্দ, আটক ১
হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি
জব্দকৃত ভারতীয় কম্বলসহ আটক রজব আলী

ময়মনসিংহের হালুয়াঘাটে শুল্ক কর ফাঁকি দিয়ে অবৈধ পথে আনা ৯১ পিস ভারতীয় কম্বলসহ এক চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। একইসঙ্গে কম্বল বহনকারী একটি মাইক্রোবাসও জব্দ করা হয়।

আটক ব্যক্তির নাম রজব আলী (৩০)। তিনি ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর এলাকার আমির হোসেনের ছেলে। এ ছাড়াও তার এক সহযোগী শেরপুর জেলার সদর এলাকার সামেজ উদ্দিনের ছেলে ইসমাইল হোসেন (৩৮) ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় চোরাকারবারিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (৮ নভেম্বর) টহল পুলিশ থানা এলাকায় দায়িত্ব পালন করা অবস্থায় জানতে পারে পাশের উপজেলা ধোবাউড়ার মুন্সীরহাট এলাকা থেকে মাইক্রোবাসবাহী একটি গাড়িতে চোরাকারবারিরা ভারতীয় কম্বল নিয়ে হালুয়াঘাট উপজেলার দিকে রওনা হচ্ছে। তাৎক্ষণিক টহল পুলিশ তাদের অবস্থান নিশ্চিত করে বিলডোরা ইউনিয়নের জামবিল নামক পাকা রাস্তায় গাড়ি তল্লাশি চালিয়ে প্লাস্টিকের বস্তায় ৯১টি কম্বল জব্দ করে। এসময় এক চোরাকারবারিকে আটক করে থানা হেফাজতে নেয় টহল পুলিশ। জব্দকৃত কম্বলের আনুমানিক মূল্য প্রায় দুই লাখ ২৭ হাজার টাকা।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজস্ব ফাঁকি দিয়ে আনা ভারতীয় ৯১টি কম্বল, এক চোরাকারবারিসহ চোরাই কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়। চোরাকারবারিদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক বৃহস্পতিবার আটক একজনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর