ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

আপনাদের খুঁজে বের করে বাংলাদেশ থেকে বিতাড়িত করা হবে : শাজাহান খান
মাদারীপুর প্রতিনিধি
বক্তব্য রাখেন শাহজাহান খান

অবরোধের নামে দেশের গাড়ি পুড়িয়ে মানুষ হত্যা করে বাংলাদেশকে সন্ত্রাসী রাষ্ট্র বানানোর চেষ্টা আমরা হতে দেব না। আমরা যদি মাঠে নামি আপনারা পালাবার পথ খুঁজে পাবেন না।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান এই মন্তব্য করেছেন। তিনি বলেন, আমরা মাঠে নামলে পালাবার পথ খুঁজে পাবেন না। প্রয়োজন হলে আপনাদের বাড়ি বাড়ি গিয়ে খুঁজে বের করে বাংলাদেশ থেকে বিতাড়িত করা হবে। এই বাংলাদেশ মুক্তিযোদ্ধাদের বাংলাদেশ। এই বাংলাদেশ মুক্তিযুদ্ধের বাংলাদেশ। এই দেশকে সন্ত্রাসী রাষ্ট্র বানাতে দেওয়া হবে না। 

বিএনপির অবরোধের সমালোচনা করে শাজাহান খান বলেন, ‘অবরোধ মানে হলো বাস, ট্রেন, লঞ্চ বিমান সব চলাচল বন্ধ থাকবে। কিন্তু সারাদেশের সবখানেই বাস, ট্রেন, লঞ্চ ও বিমান চলাচল করছে। তার মানে বিএনপির এই অবরোধ জনগণ মানে না। জনগণ তাদের সঙ্গে নেই। এই দেশের মানুষ শেখ হাসিনাকে আবারও নৌকায় ভোট দিয়ে ক্ষমতায় আনবে। 

জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি হাফিজুর রহমান খান যাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য দেন বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সালাম তালুকদার, সাবেক সভাপতি মাহবুব হোসেন হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক মফিজুর রহমান হাওলাদারসহ প্রমুখ।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর