ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নিখোঁজের দুই দিন পর মিলল শিশুর মরদেহ
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কোনাবাড়িতে নিখোঁজের দুইদিন পর এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে সিটি করপোরেশনের কোনাবাড়ীর হরিনাচালা এলাকার মজিবুর রহমান খানের ৫ তলা বিল্ডিংয়ের দ্বিতীয় তলার সিড়ির ওপর থেকে শিশু বায়েজিদ হোসেনের (৬) মরদেহ উদ্ধার করা হয়। বায়েজিদ কুষ্টিয়া জেলার কুমারখালী থানার বানিয়াপাড়া এলাকার খালেদ মাহমুদ রাসেলের ছেলে। 

পুলিশ জানায়, গত শনিবার (১১ নভেম্বর) বিকেলে ভাড়া বাসা থেকে নিখোঁজ হয় বায়েজিদ। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি স্বজনরা। এ ঘটনায় শিশুটির বাবা খালেদ মাহমুদ জিএমপির কোনাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে সোমবার ভোরে ওই বাসার সিঁড়িতে বায়েজিদের লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার ওসি কে এম আশরাফ উদ্দিন জানান, ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা বায়েজিদকে শ্বাসরোধে হত্যার পর লাশ বাসার সিঁড়িতে ফেলে রেখে গেছে। কী কারণে, কারা তাকে হত্যা করেছে তদন্ত করে বলা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

বিডি প্রতিদিন/ নাজমুল



এই পাতার আরো খবর