ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কুষ্টিয়ায় পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা গ্রেফতার
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় পরিচয় গোপন করে পাসপোর্ট করার সময় মো. সবুজ নামে এক রোহিঙ্গাকে গ্রেফতার করেছে পুলিশ। কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো. সাজ্জাদ হোসেন জানান, ফিঙ্গার প্রিন্ট নেওয়ার সময় সার্ভারে মিল না পাওয়ায় তাকে আটক করা হয়।  

বুধবার দুপুর পৌনে দুইটার দিকে তাকে আটক করে পাসপোর্ট অফিসের আনসার ব্যাটালিয়ান সদস্য। পরে জিজ্ঞাসাবাদে রোহিঙ্গা সদস্য নিশ্চিত হওয়ার পর কুষ্টিয়া মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। থানার ওসি শেখ সোহেল রানা বলেন, পাসপোর্ট অফিসের পক্ষ থেকে তার নামে মামলা দেওয়া হচ্ছে।

পাসপোর্ট অফিস সূত্রে জানা যায়, কুষ্টিয়া পৌর এলাকার ১৬ নং ওয়ার্ডের ১৭ ঢাকা ঝালুপাড়া এলাকার ঠিকানা ব্যবহার করে মো. সবুজ নামের ওই ব্যক্তি পাসপোর্ট করতে আসেন। সেখানে তিনি জাতীয় পরিচয়পত্র ও কুষ্টিয়া পৌরসভার নাগরিক সনদপত্র জমা দেন। সকল কার্যক্রম শেষ করার পরে ফিঙ্গারপ্রিন্ট নিতে গিয়ে ভোটার আইডির ফিঙ্গারপ্রিন্টের সাথে তার ফিঙ্গারপ্রিন্টের মিল না পাওয়ায় সন্দেহ হয়। এরপরই সবুজ নামে ওই ব্যক্তিকে আটক করে পাসপোর্ট অফিসের আনসার সদস্যরা। জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে তিনি একজন রোহিঙ্গা সদস্য।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর