ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঝালকাঠি-১: এবার স্বতন্ত্রভাবে নির্বাচন করার ঘোষণা দিলেন মনির
ঝালকাঠি প্রতিনিধি

স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঝালকাঠি-১ আসনে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির সদস্য এম মনিরুজ্জামন মনির। এবার তিনি মনোনয়ন চেয়েও পাননি। আজ সোমবার সন্ধ্যায় গণমাধ্যমকে এ তথ্য জানান তিনি।

মনির বলেন, আমি ২০০৮ সাল থেকেই দলীয় মনোনয়ন চেয়ে আসছি। দলের সভানেত্রী শেখ হাসিনার নিদের্শেও বর্তমান এমপি বিএইচ হারুন করোনাকালীন সময় এলাকায় আসেননি। নেতা-কর্মীদের সাথে তার কোন কানেকশন (যোগাযোগ) নেই। দুই উপজেলার নেতাকর্মী আমার সাথে রয়েছে। রাজনৈতিক ও ধর্মীয় সকল কর্মসূচি আমি এলাকায় পালন করেছি। সব সময় আমি রাজাপুর কাঠালিয়া মানুষের পাশে ছিলাম। এছাড়া এ এলাকার মানুষকে সাধ্যমতো চিকিৎসা সহায়তাও দিয়েছি। রাজাপুর কাঠালিয়ার সাধারণ মানুষ ও দলীয় নেতা কর্মীরা চাচ্ছে আমি স্বতন্ত্র নির্বাচন করি। এলাকার বঞ্চিত নেতা-কর্মীদের চাপে আমি এ সিদ্ধান্ত নিয়েছি।

এই আওয়ামী লীগ নেতা আরও বলেন, দল যেহেতেু এ ব্যাপারে বেরিয়ার (বাধা) উঠিয়ে দিয়েছে, তাই আমি সিদ্ধান্ত নিয়েছি ঝালকাঠি-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নেব। 

এদিকে রবিবার ঝালকাঠি-১ আসনের বর্তমান সংসদ সদস্য বজলুল হক হারুন পুনরায় দলীয় মনোনয়ন পাওয়ায় রাজাপুর ও কাঠালিয়ায় আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা। স্থানীয়রা মনে করেন, মনিরুজ্জামান মনির স্বতন্ত্র নির্বাচন করলে এ আসনের আওয়ামী লীগের নেতাকর্মীরা বিভক্ত হয়ে দুই প্রার্থীর পক্ষেই নির্বাচনী প্রচারে নামতে পারে। 

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর