ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নেত্রকোনায় ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২
নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনার পুর্বধলায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়ে ময়মনসিংহ হাসপাতালে ভর্তি আরও তিন। মঙ্গলবার বিকেলে নেত্রকোনা জেলার শ্যামগঞ্জ-দুর্গাপুর সড়কের পুর্বধলা উপজেলার আতকাপাড়া বামনখালী ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। বিপরীতদিক থেকে আসা ট্রাকের সাথে যাত্রীবাহী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধাসহ দুজন নিহত হন। 

দুর্ঘটনায় নিহতরা হলেন, ময়মনসিংহ জেলার ত্রিশাল পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের আলীম উদ্দিনের স্ত্রী জোছনা বেগম (৬৫) ও দুর্গাপুর উপজেলার পারিয়াখালি গ্রামের আব্দুল আজিজের ছেলে রাকিব হোসেন (১৮)। স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ময়মনসিংহ থেকে ৫ যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা নেত্রকোনার দূর্গাপুরের উদ্দেশে রওনা হয়। সিএনজিটি পূর্বধলা উপজেলা সদর ইউনিয়নের আতকাপাড়া এলাকায় পৌঁছালে দূর্গাপুর থেকে আসা একটি ট্রাকটি সিএনজিটিকে সামনা সামনি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নিয়ে গেলে আরও একজনের মৃত্যু হয়। এছাড়া আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে সাথেই ট্রাক চালক পালিয়ে গেছে। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে। তিনি আরও বলেন, ট্রাক সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহতের খবর পেয়ে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর