ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

তারাকান্দায় শ্বশুরকে খুনের ঘটনায় জামাই আটক
ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
মাহমুদুল হাসান

ময়মনসিংহের তারাকান্দায় মাহমুদুল হাসান (৩০) নামে মেয়ের জামাইয়ের হাতে শ্বশুর খুনের ঘটনা ঘটেছে। শনিবার (০৯ ডিসেম্বর) উপজেলার নিতারাশি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম কছিম উদ্দিন (৬০)। তিনি তারাকান্দার ঢাকুয়া ইউনিয়নের নিতারাশি গ্রামের মৃত আব্দুল গণির পুত্র। 

জানা যায়, কছিম উদ্দিনের মেয়ে দীপালিকে (২৫) ৩/৪ বছর আগে মাহমুদুল হাসানের (৩০) সাথে বিবাহ দেওয়া হয়েছিল। তার ঘরে ৯ মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। মাহমুদুল হাসান একই উপজেলার রায়জান গ্রামের ইদ্রিস আলীর পুত্র। কিছুদিন পূর্বে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। ওই ঘটনায় স্ত্রী তার বাবার বাড়িতে চলে আসে। এর জের ধরে জামাই মাহমুদুল হাসান তার শ্বশুর কছিম উদ্দিনের বাড়িতে আসে। পরে পারিবারিক বিরোধের বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মাহমুদুল হাসান তার ৯ মাস বয়সী কন্যাকে নিয়ে যেতে চায়। পরে তার  স্ত্রী ও শ্বশুর কছিম উদ্দিন তাকে বাধা দেয়। এতে মাহমুদুল হাসান ক্ষিপ্ত হয়ে তার শ্বশুরকে এলোপাতাড়ি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা আহত কছিম উদ্দিনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় তারাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এর আগে খবর পেয়ে তারাকান্দা থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ও জরুরি কিলো অফিসার এসআই রায়হান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন ও স্থানীয়দের সহায়তায় ঘাতক  জামাই মাহমুদুল হাসানকে গ্রেফতার করেন। 

এ বিষয়ে জানতে চাইলে তারাকান্দা থানার নতুন ওসি মোহাম্মদ  আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর