ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মহাসড়কে চলন্ত গাড়িতে রড ছুঁড়ে মারে ওরা
কুমিল্লা প্রতিনিধি

মহাসড়কে চলন্ত গাড়িতে রড ছুঁড়ে মেরে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় আন্তঃজেলা ডাকাতদলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে বলে পুলিশ দাবি করেছে। এ সময় আরো অন্তত ১০ ডাকাত পালিয়ে যায়। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার তীরচর এলাকা থেকে তাদের গ্রেফতার ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে শুক্রবার আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার মোঃ আবদুল মান্নান এসব তথ্য জানান।

তিনি বলেন, গ্রেফতারকৃতরা মহাসড়কে লোহার রড নিয়ে ওৎপেতে থাকে। তারা দুটি গ্রুপে থাকে। এক দল চলন্ত গাড়িতে রড ছুঁড়ে মারে। গাড়ি থামলে অন্য গ্রুপ যাত্রীদের মাঝে আতংক ছড়িয়ে ডাকাতি করে। 

গ্রেফতার করা হয়, কুমিল্লা তিতাস উপজেলার রঘুনাথপুর এলাকার হযরত আলী (৩৮), একই গ্রামের মোঃ হাসান (২২), চান্দিনা উপজেলার বাগমারা গ্রামের রুহুল আমিন (৩৮), একই উপজেলার পরচঙ্গা গ্রামের মোঃ কাউছার (৪০) ও ব্রাহ্মণপাড়া উপজেলার পূর্ব পোমকাড়া গ্রামের মোঃ জহির (৪২)। বিভিন্ন অপরাধে জহিরের বিরুদ্ধে ১৩টি, হযরত আলীর বিরুদ্ধে ৮টি ও কাউছারের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে। তাদের বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ আশফাকুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক ও ডিবি) নাজমুল হাসানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর