ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চোরাই গরু বিক্রির টাকা লেনদেন নিয়ে সাবেক মেম্বারকে হত্যা
নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের সাবেক মেম্বার মতিউর রহমান মতিকে (৬২) হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। নিহতের চার স্ত্রীর মধ্যে প্রথম স্ত্রী আয়শাা খাতুনের (৫৬) মামলায় মো. সাজু খাঁন (৩৫) ও মো. আপেল (২১) নামে দুজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর তাদের আদালতে সোপর্দ করলে বিচারকের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দেন অভিযুক্তরা। জবানবন্দিতে তারা জানান, গরু চুরির পর বিক্রিত টাকা লেনদেন নিয়েই মতিউর রহমানকে হত্যা করা হয়েছে।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মো. লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, বুধবার কলমাকান্দা উপজেলার রামনাথপুর গ্রামের লালচানের ফসলি জমিতে সাবেক ইউপি মেম্বার মতিউরকে মেরে ফেলে রাখা হয়। মতিউরের ছেলে বাবুল সকালে লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনায় প্রথম স্ত্রী বাদী হয়ে দুপুরে থানায় মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ দুজনকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি মো. সাজু খাঁন ও তার সহযোগী মো. আপেলসহ আরও দুই থেকে তিনজনকে নিয়ে চোরাই গরু বিক্রির টাকা লেনদেন সংক্রান্ত বিরোধে পরিকল্পিতভাবে হত্যা করার কথা স্বীকার করে। তারা জানায়, মতি মেম্বারকে ডেকে নিয়ে মাথায় আঘাত করা হয়। পরে মারা গেলে লাশ গুম করতে জমিতে নিয়ে ফেলে দেয়।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর