ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আমি আপনাদের ঘুম ভাঙাতে এসেছি : শামীম ওসমান
নারায়ণগঞ্জ প্রতিনিধি
বক্তব্য দেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, বিশ্বাস করেন আমি ভোট চাইতে আসিনি। এসেছি আপনাদের ঘুম থেকে জাগাতে। আমাকে যদি মনে করেন আমি বিষবৃক্ষ আমাকে ভোট দিয়েন না। যদি মনে করেন আমি ফলদায়ক বৃক্ষ তাহলেই আমাকে ভোট দিয়েন। ভোট ভিক্ষা করতে আসিনি। ১৪ থেকে ১৫ হাজার কোটি টাকার কাজ করেছি যাতে আপনারা ভালো থাকেন। আপনারা যদি মনে করেন আমি আপনাদের জন্য কাজ করিনি তাহলে আপনার ভোট আপনি যাকে খুশি দেবেন।

শনিবার রাত ১০টায় ফতুল্লার পূর্ব ইসদাইর ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক শিমুলের বাড়ির সামনে উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। বৈঠকে উপস্থিত কিশোর তরুণ ও যুবকদের উদ্দেশ্যে বলেন, তোমরা দেখ না আমাকে আল্লাহ কতভাবে রক্ষা করেন। এর কারণ কি জানো? আমার সাথে আমার মা - বাবার দোয়া আছে। আমি প্রতিদিন মায়ের কপালে ও পায়ের নিচে চুমু দিতাম। মা বলতো, ‘বাবারে পায়ের নিচে ময়লা’। আমি বলতাম মা, ‘আমি তো তোমার পায়ের নিচে জান্নাত দেখি’। এই মায়ের দোয়া আজ আমি আপনাদের পাশে দাঁড়াতে পেরেছি। হাজারও বাধা-বিপত্তি পেরিয়ে আজ এখানে দাঁড়িয়েছি। 

তিনি বলেন,  ৭৫ এ আমাদের বাড়ি নিলাম হয়েছিল। সেই সময় শ্রমিকরা এক টাকা করে দিয়ে আমাদের বাড়ি রক্ষা করেছে। সেই সময় আমার বাবা আমাদের বলতেন যে, ‘তোমরা শ্রমিকের দেওয়া বাড়িতে থাকো।’ সেই দিন থেকে আমি মনে করি আমি শ্রমিকের বাড়ির ছেলে। সেই জন্য খেঁটে খাওয়া শ্রমিকরা আমার ভাই। আর আমি শ্রমিকদের টাকায় রক্ষা পাওয়া বাড়িতে বেড়ে ওঠা সন্তান।

তিনি বলেন, প্লিজ আপনারা জেগে উঠুন। আমি ভোট নয় আপনাদের ঘুম ভাঙাতে এসেছি। যাকে খুশি ভোট দিন। ভোট কেন্দ্রে যান। আপনার একটি ভোট ওই দুষ্টু চক্রের বিরুদ্ধে যাবে যারা দেশকে নিয়ে বড় ষড়যন্ত্রে ব্যস্ত। 

বিডিপ্রতিদিন/কবিরুল

 



এই পাতার আরো খবর