ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিরলে রেললাইনে ফাটল
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বিরলে রেললাইনে ফাটল দেখা দিয়েছে। বিষয়টি অবগত হওয়ার পর রেললাইন পাহারারত আনসার সদস্যরা ঢাকা থেকে পঞ্চগড়গামী আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনকে থামানোর সংকেত দেন। পরে ট্রেনে দায়িত্বরতরা ফাটলটি দেখে ধীরগতিতে ফাটল অংশটি অতিক্রম করে পঞ্চগড় অভিমুখে গেছে।

রবিবার রাতে বিরল উপজেলার বিজোড়া ইউনিয়নের কাঞ্চন জংশনে ক্রসিংয়ের কাছে এই ফাটল দেখতে পায় রেললাইন পাহারারত আনসার সদস্যরা।

দিনাজপুর রেলওয়ে স্টেশন সুপার এবিএম জিয়াউর রহমান জানান, এটি আগের ফাটল। রেললাইন পাহারার দায়িত্বে নিয়োজিত আনসার ও ভিডিপির সদস্যরা এটি বুঝতে না পেরে ট্রেন থামানোর সংকেত দেন। তবে এই ফাটলে ট্রেন চলাচলে কোনো সমস্যা হয়নি।

স্থানীয়রা ও রেল সুপার জানায়, বিরল উপজেলার বিজোড়া ইউনিয়নের কাঞ্চন জংশনে ক্রসিং এলাকায় রেললাইন পাহারার দায়িত্বে নিয়োজিত ছিলেন আনসার ও ভিডিপির ইউনিয়ন দলনেতা (পিসি) আমিনুল, আনসার কমান্ডার আইয়ুব আলী, ভিডিপি সদস্য আরিফ, কান্ত ও মোস্তফা। দায়িত্ব পালনকালীন রবিবার রাত ৮টা ৪০ মিনিটে টহল দেওয়ার সময় রেললাইনে ফাটল দেখতে পেয়ে তারা পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেনকে থামানোর সংকেত দেন। পরে ট্রেনের লোকোমাস্টার ট্রেন থেকে নেমে দেখে ঘটনাস্থল ধীরগতিতে অতিক্রম করেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর