ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ফুলছড়ি-সাঘাটায় ট্রাক মার্কার প্রচারণায় ব্যস্ত বুবলী
গাইবান্ধা প্রতিনিধি
ফুলছড়ি-সাঘাটায় ট্রাক মার্কার প্রচারণায় ব্যস্ত বুবলী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনি প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন গাইবান্ধা-০৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) ফারজানা রাব্বী বুবলী। এর অংশ হিসেবে প্রতিদিনের মতো সোমবার সকাল ৯টায় সাঘাটার মুক্তিনগর ইউনিয়নের খলিল আমীনের বাড়ি থেকে উঠান বৈঠক শুরু করেন।

পরে তিনি দিনভর চকচকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, ধনারুহা ইউনিয়ন পরিষদ মাঠ, বাংলাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, মধ্যপাড়া লতিফ মাস্টারের বাড়ি সংলগ্ন মাঠ ও পুটিমারী কলেজ সংলগ্ন মাঠে উঠান বৈঠক করে সাধারণ ভোটারদের কাছ থেকে ট্রাক মার্কায় ভোট প্রার্থনা করেন।

উঠান বৈঠকে এক বক্তব্যে ফারজানা রাব্বী বুবলী বলেন, ফুলছড়ি-সাঘাটা আসনে ট্রাক মার্কার গণজোয়ার শুরু হয়েছে। কোনো অপশক্তি ট্রাক মার্কার বিজয় ঠেকিয়ে রাখতে পারবে না।

নির্বাচিত হতে পারলে ফুলছড়ি-সাঘাটা সংসদীয় আসনকে উন্নয়নের ধারায় রোল মডেলে পরিণত করতে চান। এ ছাড়াও তিনি সাধারণ ভোটারদের নিশ্চিন্তে ভোট কেন্দ্র যাওয়ার আহ্বান জানান।

উল্লেখ্য, ফারজানা রাব্বী বুবলী জাতীয় সংসদের প্রয়াত ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার মেয়ে ও ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর