ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভোটাররা নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবেন, ভয়ের কোন কারণ নেই: ইসি রাশেদা
অনলাইন ডেস্ক

‌‘আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটাররা যাতে নির্বিঘ্নে কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য আমরা ভোটারদের জন্য একটি গণপ্রতিনিধিত্ব আইন করেছি। ভোটাররা তাদের নিজ নিজ কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে নির্ভয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। এর কোন ব্যত্যয় ঘটলে তারা আমাদের আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের তাৎক্ষণিক জানালে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা আজ বৃহস্পতিবার সকাল এগারোটায় কুড়িগ্রাম জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে চারটি সংসদীয় আসনের নির্বাচন কেন্দ্রে দায়িত্ব পালনকারী প্রিজাইডিং অফিসারসহ প্রার্থী ও জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। তিনি সাংবাদিকদের উদ্দেশে বলেন, আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে জনসচেতনতা তৈরিতে সহযোগিতা করবেন বলে আহবান জানান।

এসময় জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ সাঈদুল আরীফ, জেলা পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম ২২-বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল আব্দুল মোত্তাকিম,অতিরিক্ত জেলা প্রশাসক খন্দকার বিন মোদাসসের আলী, জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাস উদ্দিনসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর