ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

খোঁজ মেলেনি বেনাপোল এক্সপ্রেসের রাজবাড়ীর দুই নারীর
রাজবাড়ী প্রতিনিধি
চন্দ্রিমা চৌধুরী সৌমি ও এলিনা ইয়াসমিন

এখনো খোঁজ মেলেনি রাজবাড়ীর দুই নারীর। তারা বেনাপোল এক্সেপ্রেস ট্রেনের যাত্রী ছিলেন। শুক্রবার রাত ৯টার কিছুক্ষণ পর ঢাকার গোপীবাগ এলাকায় ট্রেনে আগুন দেয় দুর্বৃত্তরা। তখন থেকেই নিখোঁজ তারা।

নিখোঁজ নারীরা হলেন-চন্দ্রিমা চৌধুরী সৌমি (২৮) ও এলিনা ইয়াসমিন (৩৮)।

চন্দ্রিমা চৌধুরী রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত চিত্ত রঞ্জন চৌধুরীর মেয়ে। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে পড়ালেখা শেষ করে চাকরির প্রস্তুতি নিচ্ছিলেন।

এলিনা ইয়াসমিন রাজবাড়ী পৌরসভার লক্ষীকোল রাজারবাড়ী গ্রামের মৃত সাঈদুর রহমানের মেয়ে। বাবার মৃত্যুর ১০ দিন আগে পাঁচ মাসের ছেলে সৈয়দ আরফানকে নিয়ে বাড়িতে গিয়েছিলেন তিনি।

সৌমির ভাই অতনু প্রমাণিক বলেন, ট্রেনে আগুন লাগার পর থেকে এখন পর্যন্ত সৌমির খোঁজ পাওয়া যাচ্ছে না। তার মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছে। গতরাত থেকে ঢাকা মেডিকেল, মুগদা হাসপাতাল ও আনোয়ারা মেডিকেলে খোঁজ নিয়েছি। কিন্তু বোনকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

এলিনার মামা রাজবাড়ী জেলা বারের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট কে এ বারি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমার ভাগ্নি এলিনার সন্ধান পাইনি। আমরা সব জায়গাতেই খোঁজাখুঁজি করছি।

শনিবার দুপুরে রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমনাথ বসু বলেন, আমাদের কাছে নিখোঁজ যাত্রীদের কোনো তথ্য নেই।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর