ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সাঘাটা উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীরের ওপর রিপনের সমর্থকদের হামলা
অনলাইন প্রতিবেদক

গাইবান্ধার সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর কবিরের উপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় তার দুই হাত ও দুই পা ভেঙে দেওয়া হয়েছে। সোমবার বিকেল ৪টায় সাঘাটার হাট ভরতখালী মোড়ে এ ঘটনা ঘটে।

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের স্থানীয় সংসদ সদস্য মাহমুদ হাসান রিপনের সমর্থকরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। তিনি এবারও নৌকা প্রতীক নিয়ে জয় পেয়েছেন।

ভুক্তভোগী জাহাঙ্গীর কবির স্বতন্ত্র প্রার্থী ও ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলীর প্রধান নির্বাচনি এজেন্ট ছিলেন। ফারজানা রাব্বী বুবলী প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মেয়ে। আর জাহাঙ্গীর কবির ফজলে রাব্বী মিয়ার ভাগনে।

জানা গেছে, স্থানীয় এমপি মাহমুদ হাসান রিপনের নির্দেশে তার সমর্থক মোশাররফ হোসেন সুইটের নেতৃত্বে এ হামলা চালানো হয়। হামলায় জাহাঙ্গীর কবিরের দুই হাত ও দুই পা ভেঙে দেওয়া হয়েছে। স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বী বুবলীর সমর্থক হওয়ায় এই হামলা চালানো হয়।

বর্তমানে মারাত্মকভাবে আহত উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় হেলিকপ্টারে নিয়ে যাওয়ার চেষ্টা চলছে। কিন্তু গাইবান্ধা সদর হাসপাতাল থেকে আহত জাহাঙ্গীর কবিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে রিপনের সমর্থকদের বিরুদ্ধে।

বিডি প্রতিদিন/এমআই

 



এই পাতার আরো খবর