ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শেখ হাসিনাকে আল্লাহ ধৈর্য্য ধারণের ক্ষমতা দিয়েছেন : শামীম ওসমান
নারায়ণগঞ্জ প্রতিনিধি
বক্তব্য রাখেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, অনেকে ভাবছে সব সমস্যার সমাধান হয়ে গেছে। কিন্তু এবার বাংলাদেশের মানুষকে না খাইয়ে মারার ষড়যন্ত্র হবে। পৃথিবীর বড় বড় শক্তি ষড়যন্ত্র করছে। কিন্তু শেখ হাসিনাকে আল্লাহ দুনিয়ার সমস্ত ধৈর্য্য দিয়েছেন, তিনি ধৈর্যে্যর প্রতীক। তিনি ধৈর্য্য ধরেছেন বলেই এখন পর্যন্ত দেশকে সকল ষড়যন্ত্র থেকে রক্ষা করে যাচ্ছেন।

মঙ্গলবার বিকালে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডে নির্বাচনি পুনর্মিলনী অনুষ্ঠানে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

শামীম ওসমান বলেন, প্রধানমন্ত্রী ছয়মাস আগে থেকে বলেছেন এক ইঞ্চি জায়গাও ফেলে রাখবেন না। তিনি জানেন ক্রাইসিস আসছে। এই ক্রাইসিসে আমাদের ৭৪ সালে ফেলা হয়েছিল। খাদ্যভর্তি জাহাজ ঘুরিয়ে দেওয়া হয়েছিল। বড় বড় শক্তিশালী রাষ্ট্র এ ষড়যন্ত্রগুলো করছে। 

মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, দয়া করে মাদক ব্যবসা যারা করছেন তারা শুধরে যান। আমি পরিষ্কার বলছি মাদক ব্যবসায়ীদের গলায় পাড়া দিতে বাধ্য হবো। যারা এলাকায় মাদক ব্যবসা করেন তাদের এলাকা থেকে বিতাড়িত করব। মাদক ব্যবসায়ীদের পক্ষে কোনো উকিল কোর্টে জামিনের পক্ষে হয়ে দাঁড়াবেন না। দেখি মাদক ব্যবসায়ীরা কিভাবে নারায়ণগঞ্জে থাকে।

তিনি বলেন, আগামী ২৭ জানুয়ারি মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে শহরের শামসুজ্জোহা ক্রিকেট স্টেডিয়ামে সমাবেশ করব। নারায়ণগঞ্জের সাংবাদিক, আইনজীবী, ব্যবসায়ী, পুলিশ, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত ও জনপ্রতিনিধি সকলকে নিয়ে এ সমাবেশ করব। সেখান থেকে মিটিং শেষ করে ইনশাল্লাহ আগামী ২৮ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করব। 

তিনি বলেন, মাদক নির্মূলের লক্ষ্যে আমরা সর্বস্তরের মানুষকে নিয়ে একটি সংগঠন করছি। নারায়ণগঞ্জের মানুষের প্রত্যাশা নিয়ে এই সংগঠনের নাম হবে ‘প্রত্যাশা’। আপনারা শুধু মানুষকে নিয়ে আসবেন। মানুষ আসবে আপনারা ফরম পূরণ করে দেবেন। ক্ষমতায় কুলালে ঔষধ কিনে দেব। অনেকের টাকার অভাবে লেখাপড়া বন্ধ হয়ে যায়। আমরা সবাই মিলে চেষ্টা করবো তার লেখাপড়া চালু রাখার।

সভায় সভাপতিত্ব করেন বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী। উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম ও সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলালসহ প্রমুখ।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর