ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চকরিয়ায় হত্যার ঘটনায় স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মামলা
চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় লাঠির আঘাতে মোহাম্মদ আলী নামে এক ব্যক্তিকে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে নিহতের কন্যা কাজল বেগম বাদী হয়ে রুহুল কাদের ও তার স্ত্রী বিয়াশা বেগমকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এর আগে, আটক রুহুল কাদেরকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। রুহুল কাদের ওই এলাকার মো. ওবাইদুল্লাহর ছেলে।

বুধবার দুপুরে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের মাইজপাড়া এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ আলীর স্ত্রী শামশুন্নাহার বেগম বলেন, এক নারীর কাছ থেকে আমি টাকা পাই। বাড়ির অদূরে রাস্তার উপর টাকার বিষয়ে তার সাথে কথা বলছিলাম। এক পর্যায়ে রুহুল কাদের ও তার স্ত্রী বিয়াশা বেগম ক্ষেত থেকে উঠে এসে অতর্কিত আমার স্বামী মোহাম্মদ আলীকে হাতে থাকা লাঠি দিয়ে মাথায় আঘাত করে। তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে গেলে তিনি অসুস্থ হয়ে পড়ে। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, রুহুল কাদেরের ছোট ভাই মাওলানা নুরুচ্চফা দাবি করেন, আমার বড় ভাইয়ের সাথে মোহাম্মদ আলীর বন্ধুত্বের সম্পর্ক ছিল। তারা একসাথে মসজিদে নামাজে যেত। অবসর সময়ে বসে গল্পগুজব করত। কোনো বিরোধ ছিল না।

স্থানীয় লোকজন জানায়, দুইজনই ভাল লোক ছিল। কিন্তু কী কারণে এ ধরনের একটি মৃত্যুর ঘটনা ঘটল, তা বোধগম্য নয়।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, স্বামী-স্ত্রী দুইজনকে আসামি করে মামলা রুজু হয়েছে। ওই মামলায় রুহুল কাদেরকে গ্রেফতার করা হয়। আসামির কাছ থেকে ১৬৪ ধারায় জবানবন্দি নিয়েছে আদালত। মোহাম্মদ আলীর মাথায় লাঠির আঘাতে রক্তক্ষরণজনিত কারণে মৃত্যু হতে পারে বলে তিনি ধারণা করেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর