ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নড়াইলে কৃষককে হত্যার অভিযোগ
নড়াইল প্রতিনিধি
প্রতীকী ছবি

নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে মাছের ঘের দখল নিয়ে ইসরাফিল মোল্যা নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ গ্রুপের লোকজন। নিহত ইসরাফিল (৫২) উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত হক মিয়ার ছেলে। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কৃষ্ণপুর গ্রামের নফু মোল্যার সঙ্গে একই গ্রামের প্রিন্স ফকিরের সঙ্গে মাছের ঘের দখল নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। শনিবার বিকেল থেকে ওই মাছের ঘের দখলকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পরে।রোববার সকালে প্রিন্স ফকিরের লোকেরা ওই ঘেরে গেলে নফু মোল্যার লোকজন বাধা দেয়। এক পর্যায়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে নফু মোল্যার সমর্থক ইসরাফিল মোল্যা প্রতিপক্ষের লোকজনের হাতে গুরুতর আহত হন। ইসরাফিলের স্বজনরা ও স্থানীয় লোকজন ইসরাফিলকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা প্রদানকালে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

নড়াইর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সুজল বকসি বলেন, ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর ইসরাফিল মোল্যাকে হাসপাতালে আনার পর তিনি মারা গেছেন। তার শরীরে একাধিক ধারালো অস্ত্র দিয়ে কোপের  চিহ্ন রয়েছে। কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন আর বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। ইসরাফিল হত্যার ঘটনায় জড়িতদের আটকে পুলিশ জোরালো অভিযান চালাচ্ছে।

বিডি প্রতিদিন/এএ

 



এই পাতার আরো খবর