ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বরিশালে ধর্ষণের ঘটনায় মামলা
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালের আগৈলঝাড়ায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। নির্যাতিতের বাবা বাদী হয়ে অভিযুক্ত হাবিবুল্লাহ ওরফে হবি মোল্লা ও তার সহযোগিদের বিরুদ্ধে মঙ্গলবার রাতে আগৈলঝাড়া থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেলে পাঠানো হয়েছে। 

মামলঅ সূত্রে জানা যায়, ওই উপজেলার পশ্চিম বাকাল গ্রামের হাবিবুল্লাহ ওরফে হবি মোল্লা (৫৫) গত ১ ফেব্রুয়ারী রাতে পাশ্ববর্তী বাড়ির সপ্তম শ্রেনীতে পড়ুয়া এক ছাত্রীকে কৌশলে পুকুরপাড়ে ডেকে নেয়। এ সময় তার কাছে ওই ছাত্রীর অশ্ললি ভিডিও আছে বলে তাকে ভয় দেখায়। এক পর্যায়ে তাকে জোরপূর্বক ধর্ষন করে সে। ধর্ষণের ঘটনা কাউকে জানালে তার চরম ক্ষতি হবে বলে ছাত্রীকে হুমকী দেয় হবি মোল্লা। ওই ছাত্রীর অশ্লীল ভিডিও ফাঁস না করার জন্য তার কাছে ৫ হাজার টাকা চাঁদা দাবি করে সে। নির্যাতিতা মানসিকভাবে বিপর্যস্ত হয়ে বিষয়টি তার পরিবারকে জানায়। 

এ ঘটনায় মঙ্গলবার রাতে অভিযুক্ত ধর্ষক হাবিবুল্লাহ ওরফে হবি মোল্লা এবং তার অজ্ঞাতনামা এক সহযোগিকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক তারিকুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে মামলা দায়েরের পরে গতকাল সকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। নির্যাতিত স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে এবং জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরন করা হয়েছে বলে তিনি জানান। 

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর