ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বগুড়ায় দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

বগুড়ার গাবতলী উপজেলার সাবেকপাড়া দেলোয়ারীয়া দাখিল মাদ্রাসার ২০২৪ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে প্রতিষ্ঠান প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

সাবেকপাড়া দেলোয়ারীয়া দাখিল মাদ্রাসার সুপার মো. আব্দুল্লাহেল হাদীর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসার সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক স্বাধীন। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তোমরাই দেশের ভবিষ্যৎ। সামনে তোমরাই দেশের হাল ধরবে। সবাই ভালো ভাবে পরীক্ষা দেবে। এখান থেকেই দৃঢ় মনোবল নিয়ে নিজেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। ঐতিহ্যবাহী এই শিক্ষাপ্রতিষ্ঠান তোমাদের স্পর্শে একদিন মুখরিত হয়ে উঠেছিল। এই মাদ্রাসায় তোমাদের স্মৃতিমধুর অনেকগুলো দিন কেটেছে। তোমাদের সঙ্গে আমাদের স্নেহসিক্ত প্রীতিময় বন্ধন যেন অটুট থাকে আজীবন।

প্রতিষ্ঠানের সহকারি শিক্ষক আফ্রিকুল হাসানের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন ম্যানিজিং কমিটির সদস্য ওমর ফারুক, পান্না মিয়া, আশাদুল, জাকিরুল, দাতা সদস্য আলী আজম, সহ-সুপার এনামুল হক, শিক্ষক সাইফুল ইসলাম, গৌর চন্দ্র, নাজনিন নাহার, পারুল খাতুন, শাহীন পারভীন, জালাল আহম্মেদ, আব্দুল বারী, ওমর ফারুক, হাসান আল মাহমুদ, আমিনুল ইসলাম, মোকছেদ আলী, আব্দুল কাইয়ুম, ফেরদৌস আলম, আব্দুল ওয়াদুদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এছাড়াও বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আখি খাতুন, ছাত্রছাত্রীদের মধ্যে ১০ম শ্রেণীর ছাত্রী রুকাইয়া আক্তার। 

এর আগে, কোরআন তিলয়াওতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। পরে বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা ও উপহার সামগ্রী বিতরণ করা হয়। শেষে দেশ, জাতি এবং শিক্ষার্থীদের কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর