ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

হবিগঞ্জে শাখা বরাক নদী দূষণের প্রতিবাদে পদযাত্রা
হবিগঞ্জ প্রতিনিধি

‘ময়লার ভাগাড়ে ফুল ফুটুক, শাখা বরাক নদী পরিষ্কার হোক’ এই স্লোগানে হবিগঞ্জের নবীগঞ্জে শাখা বরাক নদীর চলমান দূষণের প্রতিবাদে পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে রিভার উইংসের উদ্যোগে নবীগঞ্জ শহরের নতুন বাজার মোড় থেকে পদযাত্রা শুরু হয়। এরপর শাখা বরাকের তীরবর্তী বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নতুন বাজার মোড়ে পথ সভায় মিলিত হয়। এতে বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের কয়েক শতাধিক নেতৃবৃন্দ অংশ নেন।

পথসভায় রিভার উইংসের আহ্বায়ক তনুজ রায়ের সভাপতিত্বে ও অলিউর রহমান অলির সঞ্চালনায় অংশ নেন-নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গতি গোবিন্দ দাশ, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মুজিবুর রহমান শেফু, এটিএম সালাম, নবীগঞ্জ সার্কেল শিক্ষাসেবার পরিচালক সাইফুর রহমান খাঁন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল, সহসভাপতি এম এ মুহিত, প্রবাসী সাংবাদিক মতিউর রহমান মুন্না, ছনি আহমেদ চৌধুরী প্রমুখ।

পথসভায় বক্তারা শাখা বরাক নদীর দূষণ প্রতিরোধ করে নদীর স্বাভাবিক প্রবাহ ফিরিয়ে দেওয়ার জন্য সংশ্লিষ্টদের কার্যকরী উদ্যোগ গ্রহণের দাবি জানান।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর