ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দিনাজপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে ১০ জনের জেল-জরিমানা
দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাটের বিনোদন পার্কে প্রকাশ্যে অসামাজিক কার্যকলাপের দায়ে পাঁচ জোড়া নারী-পুরুষকে আটক করেছে ঘোড়াঘাট পুলিশ।

উপজেলা প্রশাসন ও পুলিশের এ অভিযানে পার্কের বিভিন্ন আবাসিক রুমে অসামাজিক কার্যকলাপের দায়ে পাঁচ জোড়া নারী পুরুষকে আটক করে ভ্রাম্যমনাণ আদালতের কাছে হাজির করা হয় বলে নিশ্চিত করেন ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ। 

এসময় আটক ৫ জন পুরুষকে ৭ দিনের জেল এবং প্রতি নারীকে ১ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমনাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুর থেকে ঘোড়াঘাটের বুলাকীপুর ইউনিয়নের মোজাম বিনোদন পার্কে এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সাজাপ্রাপ্তরা হলেন, দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার আব্দুল কাদের (২২), পার্বতীপুর মধ্যপাড়া এলাকার গাইসুল আজম(২৭),নবাবগঞ্জের সুজাউল হক(৪০), নবাবগঞ্জের শিবরামপুর এলাকার সারোয়ার(৩০), হাকিমপুরের ইটাই এলাকার মতিয়ার রহমান(৪০)।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ বলেন, রবিবার সকালে কারাদণ্ডপ্রাপ্ত ব্যক্তিদেরকে জেলা কারাগারে পাঠানো হবে। ভ্রাম্যমনাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা ইউএনও রফিকুল ইসলাম বলেন, অসামাজিক কার্যকলাপের দায়ে ভ্রাম্যমনাণ আদালতের মাধ্যমে আটক ১০ জনকে জেল-জরিমানা করা হয়।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর