ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পুন্ড্র বিশ্ববিদ্যালয়ে স্প্রিং সেমিস্টারের ওরিয়েন্টেশন
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. চিত্ত রঞ্জন মিশ্র

বগুড়ায় পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে স্প্রিং-২০২৪ সেমিস্টারে শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. চিত্ত রঞ্জন মিশ্র। গেস্ট অব অনার হিসেবে অনলাইনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন পুন্ড্র ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক প্রফেসর ড. হোসনে আরা বেগম।

অনলাইনে যুক্ত হয়ে আরও বক্তব্য রাখেন বিওটি সদস্য প্রফেসর ড. মোহা. হাছানাত আলী। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর মুহা. সুজন শাহ-ই-ফজলুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিইউবি’র ইমেরিটাস প্রফেসর ও বিওটি উপদেষ্টা ড. এম. আফজাল হোসেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পিইউবি’র পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. আনসার আলী তালুকদার, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. আতর আলী, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. খাজা জাকারিয়া আহমদ চিশতী। সকল বিভাগের একজন করে নবীন শিক্ষার্থীরা অনুষ্ঠানে তাদের অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর