ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ছোটো ভাইকে হত্যা করে বড় ভাইয়ের আত্মহত্যার চেষ্টা
নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বড় ভাই মেহেদী হাসান ছোট ভাই আওকাত হোসেন জুয়েলকে (১৭) গলাকেটে হত্যা করেছেন।

আজ মঙ্গলবার ভোরে উপজেলার রনচন্ডী ইউনিয়নের কুটি পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পরে অভিযুক্ত বড় ভাই বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। তিনি এখন পুলিশ পাহারায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। নিহত আওকাত হোসেন জুয়েল ওই গ্রামের মৃত আব্দুর জলিলের ছোট ছেলে ও রনচন্ডী স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণি শিক্ষার্থী।

এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বড়ভাই মেহেদী হাসান মানসিক রোগী। প্রায়ই সময় তিনি বাড়িতে সবার সাথে ঝামেলা করতেন। গতকাল রাতে তিনি তার ছোট ভাইয়ের সাথে শয়নকক্ষে ঘুমাতে যান। তাদের মা ফজরের নামায আদায় করার জন্য উঠলে বিকট শব্দ শুনতে পেয়ে ঘরে গিয়ে ছোট ছেলেকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করেন। ঘটনার পরে অভিযুক্ত বড় ভাই বিষপানে আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। খবর পেয়ে কিশোরগঞ্জ থানা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বড় ভাই মেহেদী হাসান ছোট ভাই আওকাত হোসেন জুয়েলকে গলাকেটে হত্যা করেন এবং পরবর্তীতে নিজেই বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর