ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

প্রিজাইডিং অফিসারের মামলায় সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসার কারাগারে
নিজস্ব প্রতিবেদক

পঞ্চগড়ের বোদা উপজেলায় অবৈধভাবে ব্যালট পেপারে সিল মেরে ভোট বাক্সে ঢুকানোর অভিযোগে সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং কর্মকর্তাকে গ্রেফতার করে পুলিশ।

রবিবার বিকালে আদালতের মাধ্যমে প্রিজাইডিং অফিসার বিকাশ চন্দ্র সেন (৪১) ও পোলিং অফিসার মো.একরামুল হককে (৩৬) জেল হাজতে পাঠানো হয় বলে জানা যায়।   বিকাশ চন্দ্র সেন কুড়িগ্রাম নাগেশ্বরী সেনপাড়া এলাকার শ্যামল কুমার সেনের ছেলে। তিনি বোদা উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক হিসেবে কর্মরত। একরামুল হক পঞ্চগড়ের পুরাডাঙ্গা এলাকার নিজাম উদ্দিনের ছেলে। তিনি বোদা উপজেলার পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন অফিসের হিসাব কর্মকর্তা।

জানা যায়, শনিবার দেশের বিভিন্ন এলাকার সাথে একযোগে স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ পঞ্চগড় সদর ও বোদা উপজেলার দুইটি ওয়ার্ডে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। কমলাপুকুরি কাজলদিঘী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি প্রিজাইডিং অফিসার বিকাশ চন্দ্র সেন, পোলিং অফিসার ছিলেন একরামুল হক। তারা ভোট প্রয়োগের শেষ সময়ে হেরে যাওয়া প্রার্থী আব্দুর রহিমের সাথে অর্থের বিনিময়ে যোগসাজশ করে নিজেরাই ব্যালট পেপারের টিউবওয়েল প্রতীকে সিল দিয়ে বাক্সে ভরার সময় মোরগ প্রতীক প্রার্থীর এজেন্ট মোছা.আছিয়া খাতুন দেখে ফেলেন। পরে নির্বাহী অফিসার ও প্রিজাইডিং অফিসারের সহায়তায় তাদের দুজনকে আটক করে পুলিশে দেয়া হয়। রবিবার দুজনকে আসামি করে প্রিজাইডিং অফিসার ও বোদা উপজেলার সমবায় কর্মকর্তা এ এফ এম জাকির হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। বোদা থানা পুলিশ তাদের আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।   এ বিষয়য়ে বোদা থানার অফিসার ইনচার্জ জানান, শনিবার রাতেই বোদা থানায় একটি মামলা রুজু করা হয়। রবিবার সকালে আদালতের মাধ্যমে আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়।

 

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর