ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নিখোঁজের একদিন পর স্বেচ্ছাসেবক দলের নেতার লাশ উদ্ধার
লালমনিরহাট প্রতিনিধি
ফেরদৌস আলী

লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর এলাকায় নিখোঁজের একদিন পর সড়কের পাশ থেকে ফেরদৌস আলী (৫০) নামে ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের নিজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি সড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ফেরদৌস সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এবং ওই ইউনিয়নের আনন্দবাজার এলাকার মৃত নুরুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ফেরদৌস আলী রবিবার সকালে দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করার কথা বলে বাড়ি থেকে বের হন। বিকেলের পর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পেয়ে স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকেন। তার ব্যবহৃত মোটরসাইকেলটি মিশন মোড়ের চমক হোটেলের সামনে পাওয়া যায়। এরপর আজ সোমবার সকাল ৭টার দিকে তার লাশ সড়কে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

নিহতের বড় ভাই আব্দুর রশিদ জানান, রবিবার দুপুর দুইটার সময় সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নে স্থানীয় বিএনপির সমাবেশে যোগ দেওয়ার জন্য বাড়ি থেকে বের হন। আড়াইটার সময় শহরের মিশন মোড় এলাকায় মোটরসাইকেল রেখে সে নিখোঁজ হয়।

লালমনিরহাট জেলা বিএনপির প্রচার সম্পাদক আসাদুল ইসলাম প্রামানিক বলেন, তাকে পরিকল্পিতভাবে ইনজেকশনের মাধ্যমে হত্যা করা হয়েছে। এ হত্যার বিচার চাই।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, লাশ শনাক্তের পর থেকে পুলিশের অনুসন্ধান কার্যক্রম অব্যাহত আছে। দোষীদের দ্রুত গ্রেফতার করা হবে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর