ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পাওনা ৮০০ টাকা চাওয়ায় গুলি করলেন বন্ধু
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
মো. জোবাইর

কক্সবাজারের টেকনাফে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বন্ধুর গুলিতে অপর বন্ধু মো. জোবাইর (২৪) নামের এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন।

গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর ইউনিয়নের নাজিরপাড়া নিজ বসতঘরের সামনে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ জোবাইর একই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

স্থানীয়রা জানান, টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া এলাকার বাসিন্দা ফুটবল খেলোয়াড় ও দোকানদার মো. জোবাইরের একটি ছোট দোকান রয়েছে। ওই দোকান থেকে একই এলাকার বাসিন্দা বন্ধু ও ফুটবল খেলোয়াড় নাজিবুল্লাহর কাছ থেকে ৮০০ টাকা বাকি পাওনা চাওয়াকে কেন্দ্র করে তাদের কথা-কাটাকাটি হয়। শুক্রবার সন্ধ্যায় নাজিবুল্লাহ ও তার ভাইসহ কয়েকজন মিলে জোবাইরের বসত ঘরে গিয়ে গুলি চালায়। এসময় জোবাইরের মাথায় গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যান। আশেপাশের লোকজন এগিয়ে এসে গুলিবিদ্ধ জোবাইরকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার পাঠান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক খানে আলম বলেন, শুক্রবার সন্ধ্যার পরে কপালের ওপরে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় একজনকে হাসপাতালে আনা হয়। তার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, বন্ধুর গুলিতে বন্ধু গুলিবিদ্ধ হয়েছে শুনেছি। কিন্তু এখন পর্যন্ত কেউ কোনো ধরনের অভিযোগ দায়ের করেনি। তবে ঘটনাস্থলে এক দল পুলিশ পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর