ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

যৌনপল্লির কর্মীকে পিটিয়ে হত্যা
অনলাইন ডেস্ক

ফরিদপুরের সিঅ্যান্ডবি ঘাট যৌনপল্লির বৃষ্টি আক্তার (২৫) নামে এক কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার কথিত স্বামীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার রাতে ফরিদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় কোতয়ালী থানা পুলিশ।

যৌনপল্লি ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃষ্টি আক্তারের মা-বাবা নেই। ছোটবেলা থেকেই শহরের সিঅ্যান্ডবি ঘাট যৌনপল্লীতে তিনি বড় হয়েছেন। পরে সেখানেই পেশা হিসেবে যৌনকর্মীর পথ বেছে নেন বৃষ্টি। সেখানে থাকতেই শহরের রথখোলা এলাকার আজিম নামে এক ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। গত তিন মাস আগে আজিম বৃষ্টিকে বিয়ে করে স্বাভাবিক জীবনে ফিরিয়ে নেওয়ার কথা বলে সিঅ্যান্ডবি ঘাট থেকে রথখোলা এলাকায় নিয়ে আসেন। এরপর থেকে তারা একসঙ্গেই ছিলেন।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) সকালে একটি রিকশায় করে গুরুতর আহত বৃষ্টিকে সিঅ্যান্ডবি ঘাট যৌনপল্লীতে পাঠিয়ে দেন আজিম। সেখানে গেলে যৌনকর্মীরা বৃষ্টিকে দ্রুত জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃষ্টি নামে এক নারীর মৃত্যু হয়েছে। আজিম নামে তার কথিত প্রেমিক বা স্বামী তাকে পিটিয়ে হত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তার মরদেহ সুরতহাল করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর